পাবনায় ধর্ষক’র সঙ্গে বিয়ে: ওসি প্রত্যাহার-এসআই বরখাস্ত

পাবনায় ধর্ষক’র সঙ্গে বিয়ে: ওসি প্রত্যাহার-এসআই বরখাস্ত

মতিহার বার্তা ডেস্ক :  পাবনায় গৃহবধূ গণধর্ষণের ঘটনায় পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুল হককে প্রত্যাহার করেছে জেলা পুলিশ। এ ঘটনায় উপ-পরিদর্শক (এসআই) একরামুল হককে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

পুলিশ সুপারের বরাত পাবনা সদর থানার অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল ইবনে মিজান দিয়ে বলেন, পাবনায় গণধর্ষণের শিকার গৃহবধূকে থানায় ধর্ষকের সঙ্গে বিয়ে দেওয়ার ঘটনায় জেলা পুলিশ তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করে। তদন্ত কমিটি তাদের প্রতিবেদন জমা দিলে জেলা পুলিশ পাবনা সদর থানার ওসি ওবাইদুল হককে প্রত্যাহার ও এসআই একরামুল হককে সাময়িক বরখাস্ত করা হয়।

তিনি আরও বলেন, এ ধর্ষণ মামলায় এজাহারভুক্ত পাঁচ আসামির মধ্যে চারজনকে গ্রেফতার করা হয়েছে। ইতোমধ্যে ঘটনার সত্যতা স্বীকার করে মামলার প্রধান আসামি রাসেল বিজ্ঞ আদালতের কাছে জবানবন্দি দিয়েছেন। তদন্ত প্রতিবেদনের আলোকে দায়িত্ব অবহেলা ও ধর্ষণ মামলা না নেওয়ার কারণে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

এ ঘটনার আইনগত তদন্ত প্রতিবেদনের জন্য নির্যাতিত গৃহবধূর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। গৃহবধূকে তার প্রথম স্বামী ও পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এজহারভুক্ত ৩ নম্বর আসামি ওসমান এখনো পুলিশি হেফাজতে আসেনি। এ মামলায় সাহাপুর যশোদল গ্রামের আলী আকবরের ছেলে প্রধান আসামি রাসেল (২৬), গাঁতী ভাটপাড়া সাতমাইল এলাকার হোসেন ড্রাইভার(৩৫), রানী গ্রাম টেবুনিয়ামের সিরাজ মাস্টাররে ছেলে ঘুন্টু (৪৫) ও ফলিয়া টেবুনিয়া গ্রামের কালামের ছেলে সাজুকে (২৭) গ্রেফতার করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম  ১২ মেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply